MENU

আজকের বাংলা তারিখ

  • আজ শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ৮ই জ্বিলকদ, ১৪৪৫ হিজরী
  • এখন সময়, দুপুর ১:৫১
Search
Close this search box.
বৌভাতে রওনা দিয়েও যেতে পারেনি তারা

বৌভাতে রওনা দিয়েও যেতে পারেনি তারা

প্রকাশিতঃ
Facebook
WhatsApp
Twitter
বৌভাতে রওনা দিছিলো আত্মীয় স্বজন নিয়ে। ভালো পোশাকাদিও পরিধান করছিলেন তারা। বাহন হিসেবে একটি মাইক্রো ও তিনটি অটো (ইজিবাইক) ছিলো। শেখেরহাট এলাকা থেকে গাবখান ধানসিড়ি ইউনিয়নের ওস্তাখান গ্রামে ছিলো তাদের গন্তব্য। মাইক্রো বাসটির গতি বেশি থাকায় সে পথ এগিয়ে যায়। অটোগুলো পথিমধ্যে গাবখান টোল প্লাজায় পৌঁছলেই ঘাতক ট্রাক আঘাত করে। ক্ষতবিক্ষত হয় অনেকেই। তবে মেহমান হিসেবে রওনা দেয়া ২৫ জনের মধ্যে একজন নিহত হয়।
নিহত আতিকুর রহমান সাদি (১১) শেখেরহাট নওপাড়ার আব্দুল হাকিমের ছেলে।
ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট হাট ইউনিয়নের গ্রাম পুলিশ কামাল হোসেন বলেন, ব্যাটারিচালিত তিনটি ইজিবাইক ও একটি মাইক্রোযোগে প্রায় ২৫ জন নিয়ে গাবখান ইউনিয়নের ওস্তাখান গ্রামে বৌভাতের অনুষ্ঠানে যাচ্ছিলাম। আমার শ্যালিকার বৌভাতের আয়োজন ছিল। পথে গাবখান টোলে গাড়িগুলো টোল দিচ্ছিল। এরই মধ্যে সিমেন্ট বোঝাই একটি ট্রাক পেছন থেকে আমাদের গাড়িগুলো, পথচারী ও টোল কর্মীদের চাপা দেয়। এতে আমাদের সাদি মারা যায়।
শেখেরহাট ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য আতফি আহম্মেদ বলেন, আমার ওয়ার্ডের গ্রাম পুলিশ কামাল হোসেনের শ্যালিকার বৌভাতে যাচ্ছিল। এতে সাদি নামে এক শিশুর মৃত্যু হয়েছে।
ঝালকাঠির জেলা প্রশাসক ফারাহ গুল নিঝুম গণমাধ্যমকে বলেন, দুর্ঘটনার কারণ অনুসন্ধানে ঝালকাঠির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রুহুল আমিনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী পাঁচ কার্যদিবসের মধ্যে কমিটি তদন্ত করে প্রতিবেদন দাখিল করবেন। এরপর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসঙ্গত, ঝালকাঠির গাবখান টোল প্লাজায় সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস ও ৩টি অটোরিকশা নিয়ে খাদে পড়ে। এতে নারী, শিশুসহ ১৪ জন নিহত হয়েছে। বুধবার (১৭ এপ্রিল) দুপুর দুইটায় পৌর এলাকার পশ্চিম প্রান্তে পঞ্চম চীন-বাংলাদেশ মৈত্রি গাবখান সেতুর টোল প্লাজায় এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এ সম্পর্কিত আরো খবর

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

বিশেষ প্রতিনিধি : রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইলে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাঁদের একজন পিকআপ...

Read more

ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত

ময়মনসিংহের ত্রিশালের উজানপাড়ায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ মার্চ) বেলা ১১টার এদিকে এই দুর্ঘটনা...

Read more

৭ বছর পর নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি ঘোষণা

দীর্ঘ সাত বছর পর জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। দীর্ঘ দিন পর...

Read more
প্রকাশক ও সম্পাদকঃ

মোঃ আরিফুল ইসলাম

নিবন্ধনঃ

বাংলাদেশবার্তা২৪.নেট সংবাদ মাধ্যমটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ

১১০ এস এস শাহ রোড, বন্দর, নারায়ণগঞ্জ।
ফোনঃ 01671408830, 01914012497
ইমেইলঃ bangladeshbarta365@gmail.com

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!