MENU

আজকের বাংলা তারিখ

  • আজ শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং
  • ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
  • ৮ই জ্বিলকদ, ১৪৪৫ হিজরী
  • এখন সময়, দুপুর ১:২৬
Search
Close this search box.
ষাটে পা রেখে প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুম

ষাটে পা রেখে প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান মাসুম

প্রকাশিতঃ
Facebook
WhatsApp
Twitter

ষাটে পা রেখেছেন নারায়ণগঞ্জের বিশিষ্ট সাংবাদিক নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম। এ উপলক্ষে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে আয়োজন করা হয়েছিল অনাড়ম্বর অনুষ্ঠান। সকলের শুভকামনার জবাব এক লাইনে দিলেন এই প্রতিথজশা সাংবাদিক, ন্যায়ের পক্ষে অসংকোচ বক্তা । রবীন্দ্রনাথের ভাষায় বললেন, ‘মোর নাম এই বলে খ্যাত হোক আমি তোমাদেরি লোক। শনিবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের শহীদ সাংবাদিক হানিফ খান মিলনায়তনে এই অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, ছড়াকার ও নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রুমন রেজা বলেন, নারায়ণগঞ্জের সাংবাদিকতা জগতের এক অনন্য নাম এডভোকেট মাহবুবুর রহমান মাসুম। তিনি আজ ষাটে পা দিলেন। আমরা কামনা করি তিনি সুস্থ থাকুন, দীর্ঘায়ু হোন, মানুষের জন্য আরো কাজ করে যান।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক নাফিজ আশরাফ বলেন, মাহবুবুর রহমান মাসুম যতদিন বেঁচে থাকবেন ততদিন যাতে তিনি কর্মক্ষম থাকেন, আমাদের কাছে থাকেন তার জন্য এ শুভ কামনা।

প্রেসক্লাবের আরেক সাবেক সাধারন সম্পাদক আবু সাউদ মাসুদ বলেন, আজ থেকে মাহবুবুর রহমান মাসুম সিনিয়র সিটিজেন হয়ে গেলেন। প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিকদের জন্মদিন আয়োজনের এ উদ্যোগটি অব্যহত রাখার অনুরোধ করছি।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের বর্তমান সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ বলেন, নারায়ণগঞ্জবাসির পক্ষে যেসব কথা বলা দরকার কিন্তু ভয়ে অনেকে বলেনা সেসব কথা বলে এডভোকেট মাহবুবুর রহমান মাসুম নারায়ণগঞ্জে নিজেই একটি প্রতিষ্ঠানে পরিণত হয়েছেন।

নারায়ণগঞ্জ সাংবাদিক ইউনিয়নের সাধারন সম্পাদক আফজাল হোসেন পন্টি বলেন, আমরা আশা করি এডভোকেট মাহবুবুর রহমান মাসুম এরকম আরো অনেকগুলি ষাট বছর পার করবেন। আমাদের মতো তরুনদের অনুপ্রাণিত করে যাবেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, বিশিষ্ট ছড়াকার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সদস্য ইউসুফ আলি এটম, অহিদুল হক খান, দৈনিক ইয়াদ এর সম্পাদক তোফাজ্জল হোসেন, আমাদের অর্থনীতির সিনিয়র রিপোর্টার মৌসুমী রায়, দৈনিক মানবজমিন এর জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন রবিন, দৈনিক দিনকাল এর জেলা প্রতিনিধি এম আর কামাল, দৈনিক সমকাল এর জেলা প্রতিনিধি এম এ খান মিঠু, দৈনিক শীতলক্ষ্যার বার্তা সম্পাদক আবু সাঈদ আল কাদেরী, দৈনিক খবরের পাতার বার্তা সম্পাদক ইমামুল হাসান স্বপন প্রমুখ। #

এ সম্পর্কিত আরো খবর

‘রূপান্তর’ নিয়ে উত্তপ্ত নাট্যাঙ্গন

ইউটিউব চ্যানেল একান্ন মিডিয়ায় সোমবার প্রকাশিত হয় নাটক ‘রূপান্তর’। হরমোনজনিত কারণে একজন মানুষের একা হয়ে যাওয়ার গল্প তুলে ধরা হয়েছে...

Read more

সেরা পুস্তক সম্মাননা পেলেন কবি চকিত প্রাচুর্য

জাতীয় কবিতা মঞ্চের আয়োজনে ” সেরা পুস্তক সম্মাননা ২০২৩” পেয়েছেন কবি ও লেখক চকিত প্রাচুর্য। বৃহস্পতিবার(২৫ মে) ঢাকাস্থ সেগুনবাগিচায় আন্তর্জাতিক...

Read more

জ্ঞানার্জনের বিকল্প নেই, এ জন্য বই পড়তে হবে: জেলা প্রশাসক রাব্বি মিয়া

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বি মিয়া বলেছেন, জ্ঞানার্জনের বিকল্প নেই, এ জন্য বই পড়তে হবে। আমাদের মানবিক গুন সম্পন্ন মানুষ হিসেবে...

Read more
প্রকাশক ও সম্পাদকঃ

মোঃ আরিফুল ইসলাম

নিবন্ধনঃ

বাংলাদেশবার্তা২৪.নেট সংবাদ মাধ্যমটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়ঃ

১১০ এস এস শাহ রোড, বন্দর, নারায়ণগঞ্জ।
ফোনঃ 01671408830, 01914012497
ইমেইলঃ bangladeshbarta365@gmail.com

Website Design & Developed By
MD Fahim Haque
<Power Coder/>
www.mdfahim.com
Web Solution – Since 2009

error: Content is protected !!